পুরুষদের জন্য STAD 14000 পুরুষ অকাল বিলম্ব স্প্রে

0 minutes, 6 seconds Read

একটি স্প্রে যা যৌন স্বাস্থ্যের উন্নতি করতে পারে। এটি লিঙ্গে হালকা চেতনানাশক হিসাবে কাজ করতে পারে এবং ত্বককে সংবেদনশীল করতে সাহায্য করতে পারে।অকাল বীর্যপত্র করতে সহায়তা করে যে সমস্ত পুরুষরা দীর্ঘদিন যাবত বীর্য পাত জনিত সমস্যায় ভুগছেন। স্টেট বিলম্ব স্প্রে অকাল বীর্যপাতের সমস্যা রোধ করে। ও সহবাসের সময় দীর্ঘ করে। তাই যে সমস্ত পুরুষেরা দীর্ঘদিন যাবত অকাল বীর্যপাতের সমস্যায় ভুগছেন এবং সহবাস চলাকালীন মাঝামাঝি অবস্থায় অনাকাঙ্ক্ষিতভাবে বীর্য পড়ে যায়। বিভিন্ন ধরনের মেডিসিন সেবন করেও নিজের যৌন স্বাস্থ্যের উন্নতি ঘটাতে পারছেন না। তারা স্টেট বিলম্বর স্প্রেটি ব্যবহার করে যৌন স্বাস্থ্যের উন্নতি করে নিতে পারবেন খুবই সহজে।

আরও পুরুনঃগুড হেলথ ক্যাপসুল এর দাম

ডেসক্রিপশন

পুরুষের যৌন দুর্বলতা যৌন ক্ষমতার মধ্যে অকাল বীর্যপাত। খুবই সাধারণ একটি সমস্যা বর্তমান সময়ে যদি ১০০ জন পুরুষ গণনা করা হয় তার মধ্যে ৮০ভাগ পুরুষই এই ধরনের সমস্যায় ভুগছেন। যৌন সঙ্গমে গেলেই তারা অকাল বীর্যপাতের সম্মুখীন হয়ে থাকেন। হাজার চেষ্টা করেও কাঙ্ক্ষিত সময়ে এর আগেই অনাকাঙ্ক্ষিত ভাবে বীর্য পড়ে যায়। স্টেট বিলম্বো স্প্রেটি অকাল বীর্যপাতের সমস্যা রোধ করে ও পাতলা বীর্য গাড়ো করতে সাহায্য করে। বীর্যপাতের সমস্যাটা মূলতবীর্য পাতলা থাকলে এ ধরনের সমস্যা হয়ে থাকে। আর অকাল বীর্যপাত বা দ্রুত বীর্যপাতের জন্য দায়ী হচ্ছে অতিরিক্ত হস্তমৈথুন।মূলত মাত্রা অতিরিক্ত হস্তমৈথুনের কারণে আমাদের লিঙ্গের স্বাভাবিক অবস্থা থেকে লিঙ্গ অস্বাভাবিক হয়ে ওঠে। এবং আমাদের বীর্য বারবার পড়ে যাওয়ার কারণে বীর্যটা পাতলা হয়ে যায়। স্বাভাবিকভাবে পুরুষের বীর্য ঘন ও আঠারো টাইপের হয়ে থাকে কিন্তু আমরা যখন মাত্রা অতিরিক্ত হস্তমৈথুন করে ফেলি তখন প্রয়োজনের তুলনা আমাদের শরীর থেকে লুব্রিকেশন এর মাত্রা ও অত্যাধিক পরিমাণে পড়ে যাওয়ার কারণে আমাদের শরীরের লুব্রিকেশন জেল পাতলা হয়ে যায়। আর তখনই ঘটে অকাল বীর্যপাতের মত সমস্যা। তাই এস্টেট বিলম্বো এস প্রেটি ব্যবহার করে খুব সহজে অকাল বীর্যপাতের মত সমস্যা রোধ করা যায়।

আরও পুরুনঃKY GEL যৌন মিলন কে আরামদায়ক করে যোনিপথ পিচ্ছিল করে

সহবাসের ৫ মিনিট আগে Stad 14000 Delay Spray প্রয়োগ করুন। লিঙ্গ থেকে 20 থেকে 30 সেমি দূরে এটি স্প্রে করুন। লিঙ্গের ডগায় ২-৩ বার স্প্রে করুন। Stad 14000 হল পুরুষদের জন্য সেরা বিলম্ব স্প্রে এবং বিছানায় দীর্ঘস্থায়ী অভিজ্ঞতা রয়েছে।

ইএমআই সমর্থন

ব্র্যান্ড নাম: ইউনিসার্চ ফার্মা

100% খাঁটি এবং আসল পণ্য

এটি ত্বকের অতিরিক্ত সংবেদনশীলতা কমাতে সাহায্য করে

ইমারত দীর্ঘায়িত.

এটি গন্ধহীন, বর্ণহীন এবং প্যারাবেন-মুক্ত প্রকৃতির।

এটি অ-বিষাক্ত এবং লিডোকেইন রয়েছে

বিচক্ষণ, গন্ধমুক্ত, রঙ, প্রকৃতিতে অ-বিষাক্ত।

আরও পুরুনঃলিঙ্গ দুই থেকে তিন ইঞ্চি লম্বা মোটা করার (হার্ড রক ক্যাপসুল)

বেনিফিট

পুরুষের অকাল বীর্যপাত রোধ করে।
লিঙ্গের নিস্তেযথা অক্ষমতা দূর করে লিঙ্গ কে সবল করে।
লিঙ্গ শক্ত ও লম্বা করে।
লিঙ্গের আঁকাবাঁকা সমস্যা দূর করে।
লিঙ্গের আগা মোটা গোড়া চিকন রোধ করে।
এটি ব্যবহারের লিঙ্গে দ্রুত রক্ত সঞ্চালন বৃদ্ধি পায়।
এটি পাতলাম বীর্য গাড়ো করতে সাহায্য করে।
একটানা সহবাস করা যায় 40 থেকে 45 মিনিট।

আরও পুরুনঃজিংসিং সিরাপ এর উপকারিতা(যৌন সমস্যার ঔষধ)

ব্যবহারের আগে লেবেলটি সাবধানে পড়ুন

সহবাসের ৫ মিনিট আগে Stad 14000 Delay Spray প্রয়োগ করুন। লিঙ্গ থেকে 20 থেকে 30 সেন্টিমিটার দূরে এটি স্প্রে করুন। লিঙ্গের ডগায় ২-৩ বার স্প্রে করুন। Stad 14000 হল পুরুষদের জন্য সেরা বিলম্ব স্প্রে এবং বিছানায় দীর্ঘস্থায়ী অভিজ্ঞতা রয়েছে।Stad 14000 Spray হল একটি হালকা চেতনানাশক এবং সংবেদনশীলতা হ্রাস করে। এগুলি যৌন স্বাস্থ্য সহ শারীরিক সুস্থতা সংরক্ষণে সহায়তা করতে পারে। এটি বিচক্ষণ, গন্ধমুক্ত, রঙ, প্রকৃতিতে অ-বিষাক্ত

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

 

 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X