ন্যানো প্রিজারভেটিভো ক্লিক এলইডি কনডম কনডম কি?কনডমের কার্যকারিতা

0 minutes, 4 seconds Read

কনডমের ব্যবহার সম্পর্কে প্রাপ্তবয়স্ক পুরুষ ও মহিলা আমরা কম বেশি সবাই জানি। এটা নিয়ে নতুন করে বলার কিছু নেই। অনাকাঙ্ক্ষিত গর্ভপাত। বা যৌন সংগমের সময় যৌনসঙ্গীর শরীরে যাতে বীর্য প্রবেশ করতে না পারে। সেজন্যই কনডম মূলত আমরা ব্যবহার করে থাকি। কনডম মূলত  রাবার বা সিলিকন থেকে প্রস্তুত করা হয়। কনডম তৈরির  ক্ষেত্রেই অনেক সময়ই পলিআর্থিন , পলিইসেথ্রিন বা লাম্ব ব্যবহৃত হয়। আমরা জানি জন্মনিয়ন্ত্রণের পদ্ধতি হিসেবে ও যৌনব্যাধি প্রতিরোধে সর্বাধিক কার্যকরী একটি সমাধান  হলো কনডম। সঠিক জ্ঞান ও ব্যবহারের কৌশল এবং যৌন সংঘের প্রতিটি ধাপে যৌন ক্রিয়ার সময় যৌন  সঙ্গীর শরীরে যাতে বীর্য প্রবেশ করতে বাধা দেয়। সেজন্য পুরুষের উথিত পুরুষাঙ্গে এটি পড়তে হয়। আজকের আর্টিকেলটি আমরা সাজিয়েছি ন্যানো পিজারভেটিক ক্লিক এল ই ডি কনডম  সম্পর্কিত বিষয়বস্তু নিয়ে। ও কনডমের ব্যবহার ও কার্যকারিতার ইত্যাদি। বিস্তারিত জানতে www.nogor bazaar bd.com এর সাথেই থাকুন। ও আর্টিকেলটি শুরু থেকে শেষ পযন্ত পরুন।

আরওপরুনঃYogurt cream

 

ন্যানো প্রিজারভেটিভো ক্লিক এলইডি কনডম

কনডমের অনন্য বৈশিষ্ট্যঃ

ল্যাটেক্স সম্পর্কিত অ্যালার্জি এড়াতে উচ্চ মানের প্রাকৃতিক রাবার ল্যাটেক্স দিয়ে তৈরি।

নিরীহ অ শুক্রাণু নাশক লুব্রিকেন্ট সহ লুব্রিকেটেড। প্রতিটিতে আরও পরিমাণে লুব্রিকেন্ট যোগ করা হচ্ছে

পুরুষদের ফিজিক মাথায় রেখে কনডমের সাইজ ডিজাইন করা হয়েছে।

কনডমের নিখুঁত ফিট ত্বকের অনুভূতি নিশ্চিত করে।

সম্পূর্ণ নিরাপত্তা নিশ্চিত করতে 100% ইলেকট্রনিকভাবে স্বাদযুক্ত।

স্বাভাবিক তাপমাত্রায় শুকনো জায়গায় সংরক্ষণ করুন

দূরে থেকে সরাসরি সূর্যালোক রাখুন।

বৈদ্যুতিন পরীক্ষিত।

কনডম কি?

কনডম সম্পর্কে প্রাপ্তবয়স্ক নর-নারীর সবাই কমবেশি এ ধারণা আছে। কনডম হলো একটি যৌন নিয়ন্ত্রণ পদ্ধতি। এটি যৌন সঙ্গমের সময় আপনার যৌন সঙ্গীর  শরীরে বীর্য প্রবেশ করতে বাধা সৃষ্টি করে। এবং অনাকাঙ্ক্ষিত গর্ভপাত থেকে মুক্তি দেয়। শুধু তাই নয় কনডম ব্যবহার করে যৌন মিলন কেবল যৌন অসুস্থতা থেকে রক্ষা করে না যৌন আনন্দ ও অর্জন করা যায়। আবার এটি গর্ভধারণের পাশাপাশি গানুরিয়া সিফিলিস ও এইচ আই ভি এর মত যৌন রোগের প্রতিরোধক হিসেবে ব্যবহৃত হয়। এর ব্যবহার  খুবই সহজ ও সুলভ  । কনডম ব্যবহারে আপনার কোন পার্শ্ব প্রতিক্রিয়া দেখা দিবে না। তবে এর ব্যবহার অবশ্যই কিছু সতর্কতা অবলম্বন করতে হবে। যদি সেটা না করেন তাহলে আপনার সঙ্গইর শরীরে বীর্য প্রবেশ করে অনাকাঙ্ক্ষিত বীর্যপাত ঘটতে পারে। তাই কনডম ব্যবহারের পূর্বে অবশ্যই এই সতর্কতা গুলো অবলম্বন করবেন। যেসব মহিলাদের পুরুষরঙ্গীরা কনডম ব্যবহার করেন। তারা বার্ষিক মতে দুই শতাংশ গর্ভাবস্থার সম্মুখীন হন। উনবিংশ শতাব্দী থেকে কনডমের ব্যবহার সর্বাপেক্ষা জনপ্রিয় জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি। তাই আপনি যদি সহবাসের সময় অনাকাঙ্ক্ষিত ভাবে গর্ভপাত ঘটাতে না চান। তাহলে তো কনডমের ব্যবহার অবশ্যই দরকার আছে। তারা চোখ বন্ধ করে আমাদের কনডম  আপনি নিতে পারেন।Call:01811156507

আরওপরুনঃমেয়েদের বেস্ট/ ছোট/ বড় টাইট করারা ক্রিম

কনডম  এর ব্যবহার

➣কনডমটি সাবধানতার সাথে খুলুন এবং সঠিকভাবে কনডমটি যাচাই করে মোড়ক থেকে সরান।

➣সোজা, শক্ত  লিঙ্গের মাথায় কনডম রাখুন।

➣কনডমের ডগা থেকে এক চিমটি বায়ু সরান।

➣লিঙ্গ টি কনডমে ঢুকিয়ে নিন  ।

➣যৌনতার পরে বাইরে বের করার আগে কনডমটি বসে ধরে রাখুন।

➣তারপরে কনডমটি টানুন এবং সঠিক ভাবে জায়গায় রাখুন।

➣কনডম সাবধানে খুলে ফেলুন এবং এটিকে আবর্জনায় ফেলে দিন।

➣কনডম ফেটে গেলে গর্ভাবস্থা এড়াতে পাঁচ দিনের মধ্যে পিল ব্যবহার করুন।

আরওপরুনঃGinshen

 

কনডমের কার্যকারিতা

কনডম বিবাহিত দম্পতির প্রথম পছন্দ। কারণ কনডম ইউজ করলে কোন ঔষধের ঝামেলা থাকে না বা অন্যান্য যে ধরনের জন্মবিরতিকরণ পদ্ধতি আছে সেগুলোর তুলনায় কনডম খুবই সহজ একটি পদ্ধতি। এর ব্যবহারের ফলে আপনার সঙ্গীর শরীরে বীর্য প্রবেশ করতে বাধা সৃষ্টি করবে। ও অনাকাঙ্ক্ষিত বীর্যপাত ঘটা থেকে মুক্তি দিবে। এছাড়াও যারা দুর্বল লিঙ্গের পুরুষ আছেন। যাদের লিঙ্গ মোটা লং হয় না। তারা ওই কনডমটি ব্যবহার করতে পারেন। এর ব্যবহারের পরে আপনার লিঙ্গ স্ট্রং ও শক্তিশালী হবে। লিঙ্গ দুর্বল হওয়ার আরেকটি কারণ হচ্ছে হস্তমৈথুন। লিমিট ছাড়া হস্তমৈথুন করলো লিঙ্গ নিস্তেজ দুর্বল হয়ে পড়ে। তাই তাদের লিঙ্গ সহজে স্ট্রং ও লম্বা হয় না। লিঙ্গ কে স্ট্রং ও মোটা করতেও কনডমের কার্যকারিতা অতুলনীয়। যারা ঝামেলা হীন ভাবে যৌন মিলন করতে চান। তাও আবার কোনরকম সাইড ইফেক্ট ছাড়া। তারা আমাদেরই কনডমটি ইউজ করে দেখতে পারেন। কারণ ওষুধে বা অন্যান্য জন্মবিরতিকরণ পদ্ধতিতে অনেক সময় শরীরে বিভিন্ন ধরনের সমস্যা দেখালে । যেমন মাথা ঘোরাও বমি বমি ভাব নানান ধরনের পার্শ্ব প্রতিক্রিয়া হয়। তাই আমাদের মতে যৌন নিয়ন্ত্রণ হিসেবে কনডমে বেস্ট সলিউশন। আপনার শরীরে কোন রকমের ক্ষতি  ও হলো না অন্যদিকে যৌন তৃপ্তিও  পেলেন।

 

 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X