ত্বকের রোগ প্রতিরোধে Dr.Davey Black (Collagen & Charcoal ) Soap

0 minutes, 15 seconds Read

Dr.Davey Black (Collagen & Charcoal ) Soap

আপনি কি আপনার ত্বকের জন্য ডিপ ক্লিনিং চান?আজকে আমরা আমাদের আর্টিকেলে যে প্রোডাক্ট এর সম্পর্কে লিখব তা হচ্ছে Dr Davey Black Soap।এটি একটি আফ্রিকান পণ্য। পণ্যটি সম্পর্কে বিস্তারিত জানতে আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়তে থাকুন।

Dr.DAVEY Collagen & Charcoals Black Soap – 100 GM, আফ্রিকান কালো সাবান ত্বকের জন্য দারুণ। কারণ এতে বেশ কিছু ভিটামিন, অ্যান্টি-ব্যাকটেরিয়াল এবং অ্যান্টি-ইনফ্লেমেটরি বৈশিষ্ট্য রয়েছে। সাবানের অন্যান্য দরকারী উপাদানগুলির মধ্যে রয়েছে অ্যান্টিবায়োটিক এবং রেটিনয়েড। আফ্রিকান কালো সাবান ত্বকের জন্য দারুণ।

উপকারিতা: 

  • Acne control করে।
  • পোরস টাইট করে।
  • অয়েল কন্ট্রোল করে।
  • ত্বক গভীর থেকে পরিষ্কার করে।
  • ত্বক উজ্জ্বল করে।
  • ব্রণ দূর করে।
  • কোলাজেন সমৃদ্ধ হওয়ায় ত্বকের গ্লো ফিরিয়ে আনতে সাহায্য করে।
  • রোদের পোড়া ভাব দূর করে।
  • স্কিনটাকে উজ্জ্বল করবে।
  • Deep cleansing করে।
  • হোয়াইটনিং এর কাজ করে।

✬আরও পড়ুন:Max Man-Men Enlarging Gel

বৈশিষ্ট্য:

আলতোভাবে এবং কার্যকরভাবে ত্বককে প্যাম্পার এবং পরিষ্কার করে

সতেজতা প্রদান করে

টেক্সচার কোলাজেন করুন, ছিদ্র শক্ত করুন

ত্বককে মসৃণ করে

ত্বকের রং ফর্সা ও উজ্জ্বল করে

তেল নিয়ন্ত্রণ করে এবং ব্রণ ও ব্রণ কমায়

ব্ল্যাকহেডস এবং ব্লিচিং দূর করতে কাজ করে

✬আরও পড়ুন:SANHD OIL

ত্বকের রোগ প্রতিরোধে Dr.Davey Black Soap

এই সাবানটি ত্বকের বিভিন্ন রোগ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। এটি রোসা সিয়া নামক অবস্থার প্রতিরোধ করে এবং এর চিকিৎসায় সহায়তা করে। প্রসেসিয়া হলো এক ধরনের চর্মরোগ। চা মানুষের স্কিনের জন্য খুবই ক্ষতিকারক। চর্মরোগ বিশেষজ্ঞরা এখনো এই অবস্থার এই রোগের চিকিৎসা করতে এখনো অসুবিধায় পড়ে যান। এই রক্তদ্বারা ত্বকে সৃষ্ট হয় জ্বালাপোড়া এবং বিভিন্ন ব্যাথা বেদনার। এই সাবানটি ত্বকের এই জ্বালা পোড়া এবং ব্যথা সংবেদন বন্ধ করে। ইতি ১০০% আর রোগ প্রতিরোধে করে এবং চিকিৎসায় সাহায্য করে। যেখানে ভালো ভালো গবেষক চিকিৎসকরা এই রোগ প্রতিরোধ করতে আবার চিকিৎসা করতে গিয়ে হিমশিম খেয়ে যায়। এখানে আফ্রিকান এই ব্ল্যাক সপটি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে আমাদের ত্বকের জন্য। আসলে রোষা ছিয়া এমন একটি রোগ জাত বিভিন্ন গবেষণার পরেও চিকিৎসকরা এর প্রতিষেধক বা এর চিকিৎসা করতেন এখনো অসুবিধায় পড়ে যান। এছাড়াও ডাক্তার কালো সোপ সকল ধরনের চর্মরোগ প্রতিরোধে ১০০% কার্যকর। শরীরের বিভিন্ন ধরনের স্ক্রিন জনিত প্রবলেম এটি সব সহজেই দূর করেতে সক্ষম।

✬আরও পড়ুন:ত্বক উজ্জ্বল করার ক্রিম- fair look

ব্রণ মেছতা ও কালো দাগের সমাধান

আফ্রিকান এই কালো সাবানটি সংবেদনশালী ত্বকের জন্য আদর্শ একটি সাবান। এবং যাদের ত্বকে ব্রনেশ তার সমস্যা রয়েছে এবং বিভিন্ন কালো দাগ রয়েছে তাদের জন্য তো এই সামানটি খুবই উপকারী। কেননা এটি ব্রণ দূর করে এক আপনাকে দিবে এক গ্লোয়িং ও ও উজ্জ্বল ত্বক এক নিমিষেই। সংবেদনশালী ত্বক ব্রণ মেস্তা ও কালো দাগের জন্য এটি একটি আদর্শ চিকিৎসা। এটি যেসব উপাদান দিয়ে তৈরি করা হয়েছে তার ভেতরের নারকেল তেলের একটি নির্যাস রয়েছে। যা সংবেদনশালী ত্বকের জন্য খুবই উপকারী এবং অনেক সহায়তা করে। এছাড়াও তোকে যে কোন ধরনের ছোট ছোট কালো দাগ। ব্রণ, মেস্তা এবং তোকে বিভিন্ন ধরনের সমস্যা এটি দূর করে থাকে। তাই আপনার ত্বক নিয়ে দুশ্চিন্তার আর কোনো কারণ নেই। এক্ষুনি কল করুন এবং অর্ডার করুন :01811156507 এই নম্বরে অথবা যোগাযোগ করুন : www.nogorbazarbd.com
আর নিয়ে আসুন-Dr.Davy Black soap.

এলার্জি ও জ্বালাপোড়া দূর করুন

আফ্রিকান এই কালো সাবানটি এমন একটি সাবান যা আপনার ত্বকের যেকোনো ধরনের সমস্যার সহজ সমাধান। ত্বকের এলার্জিজনিত সমস্যা এবং বিভিন্ন ধরনের জ্বালাপোড়া ধরনের সমস্যা নিয়ে এখন আর দুশ্চিন্ত করার কোনো কারণ নেই। যাদের তোকে এলার্জি এবং বিভিন্ন ধরনের জ্বালাপোড়া জনিত সমস্যা রয়েছে তাদের যে কি ধরনের যন্ত্রণা সহ্য করতে হয়।আপনাদের এই সমস্যার সমাধানের জন্য এবং আপনাদের এই কষ্টকর সমস্যা থেকে মুক্তির জন্যই এই সমস্যা সমাধান। এটি নিমিষেই আপনার ত্বকের জ্বালাপোড়া ও এলার্জিজনিত যে কোন সমস্যা দূর করে দেয়। তাই যাতে শরীরে এলার্জি ও জ্বালাপোড়া জনিত সমস্যা রয়েছে তারা এটি খুব সহজেই এবং আরামের সহিত ব্যবহার করতে পারেন।

✬আরও পড়ুন:Anti Dandruff 2in1 Shampoo, 400ml

উজ্জ্বল আকর্ষণীয় ও স্বাস্থ্যকর ত্বকের জন্য ব্যবহার করুন

এটি এমন একটি সাবান যা শুধু রোগ প্রতিরোধেই সহায়তা করে না বরং এটি আপনার ত্বকের উজ্জ্বলতা ফিরিয়ে আনতেও সাহায্য করে। এটি যেমন একদিক থেকে জীবাণুন নাশক হিসেবে কাজ করে। তেমনি অন্যদিকে রং ফর্সাকারী সাবান হিসেবেও ১০০% কাজ করে। যারা একটু পরিবর্তন ধরনের মানুষ স্বাস্থ্য সচেতন। তারা অবশ্যই একটি স্বাস্থ্যকর ত্বক বজায় রাখতে চায়। তাদের জন্য এটি একটি আদর্শ সাবান। আপনি যদি একটি মসৃণ উজ্জ্বল ও আকর্ষণীয় ত্বক পেতে চান তাহলে আপনাকে অবশ্যই এই সাবানটি ব্যবহার করতে হবে। বিভিন্ন ধরনের প্রকৃতিক উপাদান দিয়ে তৈরি আফ্রিকান এই সাবানটিতে রয়েছে ধরনের গুণ। এক কথায় বলতে গেলে এটি একের ভিতর অনেক।

✬আরও পড়ুন:ত্বক উজ্জ্বল করার Soap

১ সাবানে ১০ উপকার

আপনারা ঠিকই শুনেছেন সাবান একটি তবে উপকার 10 এর অধিক। কেননা এই একটি সাবানই আপনার অনেক ধরনের সমস্যা সমাধান করতে সক্ষম। এটা শুধু তোকে জীবাণুর নাশক হিসেবে কাজ করে না বরং এটি আপনার আর বিভিন্ন সমস্যার সমাধান সব করে। এটি শুধুমাত্র জীবাণু নাশক হিসেবেই কাজ করে না অথবা এটি শুধুমাত্র রং ফর্সাকারী সাবান হিসেবে কাজ করবে এমন না।এটি একদিকে যেমন আপনার ত্বকের জীবানু নাশক হিসেবে কাজ করবে আপনার ত্বকের বিভিন্ন ধরনের সমস্যা দুর করবে তেমনি অন্যদিকে আপনার তোকে করবে ফর্সা আকর্ষণীয় ও সুন্দর। এই সাবান ব্যবহারের ফলে আপনি পেয়ে যাবেন ফর্সা সুন্দর ও আকর্ষণীয় স্কিন।কি আপনার ত্বকের যেকোনো ধরনের সমস্যা৷ যেমন এলার্জিজনিত সমস্যা বিভিন্ন দাগ সব মেছতা সকল ধরনের সমস্যা দূর করতে সক্ষমতা রাখে। তাই আর দেরি কিসের এক্ষুনি কল করুন এবং অর্ডার করুন এই নম্বরে ঃ১৮১১১৫৬৫০৭

✬আরও পড়ুন:মেয়েদের আকর্ষণীয় ব্যাগ কোথায় পাবেন?

হয়রানি কমান, সময় ও টাকা বাচান

আপনাকে শুধু শুধু বিভিন্ন ধরনের সমাধান খুঁজতে হবে না। যেমন এলার্জি জনিত সমস্যা দূর করতে একটি সাবান উজ্জ্বলতা আনতে আরেকটি সাবান অথবা ক্রিম।এরূপ করার কোন দরকারই নেই কেননা আপনি পেয়ে যাচ্ছেন এই একটি ছাগলের ভিতরে অনেক ধরনের গুণ। সমস্যা হাজারটি কিন্তু সমাধান একটি। এটি এমন একটি সাবান যা এক কথায় বলতে গেলে একের ভিতর সব। শুধু শুধু হয়রানি হওয়ার কোন প্রয়োজনই নেই। আপনি চাইলে একটি সাবান ক্রয় করার মাধ্যমে আপনার সময় ও টাকা দুটোই বাঁচাতে পারেন এবং ক্ষেত্রে হয়রানির শিকার হওয়ার কোন প্রয়োজন হবে না আপনার।

 

 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X