ডেডলি সার্ক 48000 বিলম্ব স্প্রের উপকারিতা

0 minutes, 7 seconds Read

ডেডলি সার্ক 48000 বিলম্ব স্প্রের উপকারিতা

জার্মানের উন্নত মানের ডেডলি সার্ক বিলম্ব স্প্রে । অধিক সময় বীর্য আটকে রাখার প্রবণতাকে প্রকট করে। ডেডলি সার্ক বিলম্ব স্প্রে  টি একবারের ব্যবহারে সেক্স হবে টানা ২৫ থেকে ৩০ মিনিট।ডেডলি সার্ক বিলম্ব স্প্রে কোন ওষুধ নয় এটি বাহ্যিক ব্যবহারের জন্য।

আরো জানুনঃ আপনার লিঙ্গ কি চিকন মোটা করতে চান এখানে- ক্লিক করুন
আরো জানুনঃ নারি সঙ্গীকে যৌন সঙ্গমে রাজি করতে পারছেন না মিস মি খাওয়ান রাজি হয়ে যাবে

 

ডেডলি সার্ক বিলম্ব স্প্রে

ডেডলি সার্ক বিলম্ব স্প্রে কোন ওষুধ নয় এটি বাহ্যিক ব্যবহারের জন্য। দীর্ঘস্থায়ী যৌন মিলনে লিঙ্গের সংবেদনশীল রাস করতে এবং অধিক সময় বীর্য ধরে রাখতে এটি অত্যন্ত কার্যকরি ।

অনলাইনে সবচেয়ে সুলভ মূল্যে পণ্য কিনতে ভিজিট করুন নগর বাজার বিডি ওয়েবসাইটটি। ও পণ্যটি সরাসরি কিনতে কল করুন আর্টিকেলে দেয়া নাম্বারে 📞0 1 8 111 5 6 5 0 7

 

জার্মানের এই 48000 স্প্রে একটানা দীর্ঘক্ষণ সেক্স করা যায়। ব্যবহারের সাথে সাথে যৌন উত্তেজনা বৃদ্ধি পায়। ও সঙ্গীকে পরিপূর্ণভাবে যৌন তৃপ্তি দেওয়া যায়।

আরও পড়ুনঃ৩০-৪০ মিনিট সহবাস করার ম্যাক্স ম্যান ডিলে স্প্রে

আরও পড়ুনঃমারাল জেল ব্যবহারের উপকারিতা কী

ব্যবহারে নিরাপদঃএই মারাত্মক সার্ক পাওয়ার খুবই ভালো ও নিরাপদ এবং কার্যকর। একটি বাহ্যিক ব্যবহারের জন্য কোন পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়া ব্যবহার করা যায় সহজে।

                                                                       আর ও জানুনঃ

মহিলাদের আকর্ষণীয় সকল কসমেটিক্স পন্য কিনতে ভিসিট করুন আমদের ফেসবুক পেজে>https://www.facebook.com/profile.php?id=100076672359698&mibextid=ZbWKwL

 

দীর্ঘস্থায়ী যৌনতাঃএর ব্যবহার দীর্ঘস্থায়ী যৌনতা চালিয়ে নেয়া যায়। এটি পুরুষের লিঙ্গের সংবেদনশীলতা হ্রাস করে এবং ব্যবহারের সাথে সাথে পুরুষের টোস্টেরন হরমোন কে? উত্তেজিত করে তোলে। একবারের ব্যবহারে মেয়েদের যোনি  এরিয়ায় লিঙ্গ প্রবেশ করাতে ছটফট করে একজন পুরুষ। যৌন মিলনের  লং লাস্টিং সহবাসে এর থেকে বেস্ট স্প্রে আর কিছু হয় না।

উন্নত যৌন আত্মবিশ্বাস, পুরুষের অকাল বীর্যপাত রোধ করে। মারাত্মক সার্ক পাওয়ার যৌন আত্মবিশ্বাস বাড়ায় ,এবং যৌন কর্মক্ষমতা সম্পর্কিত উদ্বেগ কমাতে সাহায্য করে। এটি একটি পরিপূর্ণ যৌন জীবন এবং উন্নত সামগ্রিক মানসিক স্বাস্থ্যের দিকে পরিচালিত করতে পারে।

আরও পড়ুনঃKY GEL মেয়েদের যৌন মিলন কে আরামদায়ক করে যোনিপথ পিচ্ছিল করে

বিলম্ব 48000 স্প্রে ব্যবহারের জন্য 3-4টি স্প্রে যথেষ্ট। যদি এটি নির্দিষ্ট পরিমাণের চেয়ে বেশি ব্যবহার করা হয় তবে এটি লিঙ্গে অতিরিক্ত সংবেদন নষ্ট করে, তাই আপনি একাকী উত্থানের সমস্যায় পড়তে পারেন। অতএব, ব্যবহারের জন্য নির্দেশাবলী অনুযায়ী আমাদের পণ্য ব্যবহার করুন

আরও পড়ুনঃব্রেষ্ট (বড়/ছোট) টাইট করার ক্রিম

ব্যবহারের নিয়মঃযৌন মিলনের ২০ মিনিট আগে,লিঙ্গের ডগা এবং কাণ্ডে তিন থেকে চার বার। গোরা থেকে ডগা পর্যন্ত ঘুরিয়ে ঘুরিয়ে স্প্রে করুন। ব্যবহারের পর কমপক্ষে 20 মিনিট অপেক্ষা করুন। এরপর আপনি যৌন মিলন শুরু করতে পারেন।

আরও পড়ুনঃ লিঙ্গ মোটা ও বড় করার ইন্ডিয়ান তেল)

অনেক ব্যবহারকারী এর প্রভাব হয়তো দেখতে পারেন না। এর সঠিক ব্যবহার না করার কারণে। তারা মিলনের ঠিক আগ মুহূর্তে স্প্রে করে এবং সাথে সাথে যৌন মিলিত হয়ে পড়ে। যার ফলে এর প্রভাব পরিলক্ষিত হয় না।

তাই আমাদের নির্দেশনা মতো ফলো করলে। এর সঠিক কার্যকারিতা লাভ করবেন।

আরও পড়ুনঃবাদাম শেক খেলে কি সত্যিই ওজন বাড়ে?

কিছু নির্দেশনাঃ

ডেডলি সার্ক বিলম্ব স্প্রে ব্যবহারের জন্য তিন থেকে চার বার করে পেনিসে স্প্রে করলেই যথেষ্ট। তবে যদি এটি নির্দিষ্ট পরিমাণের তুলনায় বেশি ব্যবহার করা হয়। তবে এটি লিঙ্গের অতিরিক্ত সংবেদশীলতা নষ্ট করে ফেলে। এজন্য আপনি লিঙ্গ উত্থান জনিত সমস্যায় পড়তে পারেন।

আরো পরুণ ঔষধের ঝামেলা ছাড়া আঁকাবাঁকা লিঙ্গ সোজা করুন কিভাবে জানুন

আর ও পড়ুন মহিলাদের সেক্স পাওয়ার বৃদ্ধি কারক অন টাইম ওষুধের নাম কি

 

সরাসরি কিনতে https://nogorbazarbd.com এ ভিজিট করুণ অথবা আমদের প্রতিনিধির সাথে সরাসরি কোথা বলতে কল করুন 01811156507 এই নম্বরে

অতএব ব্যবহারের পূর্বে অবশ্যই নির্দেশনা বলি ফলো করে তারপর পণ্যটি ব্যবহার করুন।

বিচক্ষণ প্যাকেজিং: সমস্ত অর্ডার সম্পূর্ণ গ্রাহকের গোপনীয়তার জন্য পণ্যটির কোনও লেবেল বা রেফারেন্স ছাড়াই সাধারণ প্যাকেজিংয়ে আসে।

 

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X