জাফরান হেয়ার গ্রোথ থেরাপি কি? ও এর উপকারিতা

0 minutes, 3 seconds Read

জাফরান হেয়ার গ্রোথ থেরাপির গুনাগুন সম্পর্কে আমাদের কারোরই অজানা নয়। এটি একটি পাকিস্তানের প্রোডাক্ট হলেও আমাদের বাংলাদেশে এই তেলটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।জাফরান হেয়ার গ্রোথ  থেরাপি চুল বৃদ্ধিতে খুবই  কার্যকরি একটি প্রোডাক্ট। এটি পাকিস্তানের কাশ্মীর থেকে আমদানিকৃত। যাদের চুল পড়ার সমস্যা আছে। চুল পড়তে পড়তে চুল পাতলা হয়ে গেছে। তারা জাফরান হেয়ার গ্রোথেরাপি টি ব্যবহার করুন। এটি চুল পড়া বন্ধে এবং নতুন চুল গজাতে খুবই কার্যকরী। এই তেলটি ব্যবহারের ৫-৭ দিনের মধ্যে চুল পড়া বন্ধ হবে। এবং দেড় থেকে দু মাসের মাথায় আপনার মাথায় ছোট ছোট চুল গজাতে শুরু করবে। এটা শুধু চুল পড়া বন্ধই করে না। চুলকে ঘন ও সিল্কি করে। এই তেলটি চুলের প্রয়োজনীয় ভিটামিন প্রোটিন ও বিভিন্ন ধরনের ভেষজ উপাদান দ্বারা তৈরি থাকার ফলে। আপনার চুলে ব্যবহারের ফলে   চুল পড়া বন্ধ করে। প্রচুর পরিমানে চুল বৃদ্ধি করে। এতে থাকা অ্যামিনো এসিড   ও প্রোটিন  চুল পড়া রোধ করে। জাফরান হেয়ার গ্রোথ থেরাপি টি ব্যবহারে আপনার মাথার স্কেলবে অক্সিজেন প্রবাহিত হয়। যার ফলে আপনার চোখ দ্রুত গতিতে বৃদ্ধি পাবে। জাফরান হেয়ার গ্রোথ থেরাপি টি বিভিন্ন ধরনের ভেষজ ও প্রাকৃতিক  উপাদান দ্বারা তৈরি হওয়ার ফলে। এটি আপনার চুলের বা মাথার স্কেপের ক্ষতি তো করবেই না বরং আরো চুল বৃদ্ধি করবে দ্রুত হাঁরে। তাই আপনি যদি রূপকথার রাজকুমারীদের মত ঘন কালো লম্বা কেশ চান। তাহলে জাফরান হেয়ার গ্রোথ থেরাপি টি অর্ডার করুন। আপনি যদি আমাদের থেকে এই তেল কিনতে চান তাহলে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। অথবা ফোন করুনঃ০১৭৫৮৯৮৩৫০৮এই নাম্বারে।

আরও পরুনঃ

জাফরান হেয়ার গ্রোথথেরাপি অরিজিনাল

জাফরান হেয়ার গ্রোথেরাপিটি জাফরানের নির্যাসহ দশটির ও বেশি  উপাদান ধারা তৈরি। এছাড়াও এতে রয়েছে প্রচুর পরিমাণে ভিটামিন ,আয়র্‌ মিনারেল। যার ফলে চুলে পুষ্টি যোগায়। চুল ভেঙ্গে যাওয়ার হাত থেকে চুলকে বাঁচায়। জাফরান মূলত জাফরান ফুল থেকে সংগ্রহ করা হয়। যাকে শর্টকাটে আমরা স্যাফরণ বা কেশর বলে থাকি। জাফরান হেয়ার গ্রোথেরাপি দিয়ে জাফরান ও কেশরের সংমিশ্রণে তৈরি। এতে থাকা প্রয়োজনীয় ভিটামিন ও মিনারেল ও শক্তিশালী উপাদানের দুর্বল চুলকে ভেঙে যাওয়া ও চুল পড়া বন্ধ করে চুলকে গোড়া থেকে মজবুত ও শক্ত করে তুলে। এতে থাকা প্রোটিন চুলের গোড়ায় পুষ্টি জুগিয়ে চুলকে দ্রুত বৃদ্ধিতে সাহায্য করে। এর নিয়মিত ব্যবহারে দুই থেকে তিন মাসের মধ্যে চুল অস্বাভাবিকভাবে বৃদ্ধি পায়। ও চুলের গোড়া থেকে নতুন চুল গজায়। তাই চুলের সমস্যার সমাধানে জাফরান হেয়ার গ্রহে ভূমিকা অতুলনীয়

 

জাফরান হেয়ার গ্রোথ থেরাপি কি?

জাফরান হেয়ার গ্রোথ থেরাপি এটি একটি পাকিস্তানি চুল বৃদ্ধি কারোক তেল। এই তেলটি পাকিস্তানের তৈরি কৃত হলে ও এর সুনাম  বাংলাদেশের ছড়িয়ে পড়েছে। চুলের যেকোন সমস্যার সমাধানে খুবই কার্যকরী একটি তেল। এটি চুল পড়া বন্ধ করার সাথে সাথে ৫-৭ দিনের মধ্যে চুল গজায় এবং এর থেকে দু মাসের মধ্যেই আপনার চুল গজাতে শুরু করবে দ্বিগুণ হারে। এই তেলটির গুণগত মান এতটাই ভালো যে ইন্টারনেট ঘাটলে শুধু এই তেলেরই সুনাম শুনা যায় সকলের কাছে । এছাড়াও ইন্টারনেটের বিভিন্ন পেজগুলিতে এটি নিয়ে লাইভ করতে দেখা যায়। এই তেলটির কার্যকারিতা ভালো হওয়ায় এটি হিউজ পরিমাণে সেল হয়। জাফরান হেয়ার গ্রোথ থেরাপি অয়েলটি ব্যবহারের সাথে সাথে আপনার চুলে অক্সিজেনে প্রবাহিত হবে দ্রুত গতিতে। চুলের গোড়ায় অক্সিজেন প্রবাহিত হওয়ার ফলে চুল দ্রুত গতিতে বৃদ্ধি পাবে। এতে থাকা প্রয়োজনও ভিটামিন ও প্রোটিন আপনার চুলের রুক্ষতা ও শুষ্কতা দূর করে চুলকে সিল্কিও সফট করবে। এবং এটি ভেষজ ও প্রাকৃতিক উপাদান দ্বারা তৈরি হওয়ার ফলে এতে আপনার চুলে কোন সমস্যা দেখা দিবে না। এজন্যই এটি পাকিস্তানে জনপ্রিয়তা অর্জন করে এখন বাংলাদেশেও সকলের কাছেই জনপ্রিয়। এটি বিভিন্ন ধরনের ভেষজ উপাদান দ্বারা তৈরি হওয়ার ফলে মাথার  স্ক্যাল্পের জন্য সুরক্ষিত এবং নিরাপদ।

আরও পরুনঃ

উপকারিতা

১। ৫ থেকে ৭ দিনে চুল পড়া বন্ধ করে।

২। দের থেকে দুই মাস নিয়মিত ব্যবহার করলে চুল পরা কমে যাবেও লম্বা করে।

৩। 2মাস নিয়মিত ব্যবহার করলে নতুন চুল গজাতে সাহায্য করে।

৪। খুশকি রিমূভ করতে ও খুব কার্যকরি।

৫। এটি চুলকে সফট,সিল্কি করবে।

৬। দ্রুত লম্বা করবে এবং চুল পরা কমাবে ও নতুন বেবি হেয়ার গজিয়ে চুল ঘন আর সুন্দর করবে।

৭। এটি এমিনো এসিড দিয়ে তৈরি একধরনের প্রোটিন।

৮। জাফরান হেয়ার গ্রোথ থেরাপি চুলে পর্যাপ্ত এমিনো এসিড সরবরাহ করে ও ফলিকল উদ্দিপিত করে যা নতুন চুল গজাতে সাহায্য করে।

৯।এটি বিভিন্ন ধরনের ভেষজ উপাদান দ্বারা তৈরি হওয়ার ফলে মাথার  স্ক্যাল্পের জন্য সুরক্ষিত এবং নিরাপদ।

 

 

জাফরান হেয়ার গ্রোথ ওয়েল এর প্রয়োজনীয় উপাদান গুলো হল

মূল উপাদান গুলোর নাম: জাফরান এক্সট্রাক্ট, ম্যাগনেসিয়াম এসকরবেল ফসফেট, নাইজেলা, লেনোলিন, বিসওয়াক্স ইত্যাদি।

 

জাফরান হেয়ার থেরাপি কিভাবে ব্যবহার করবেন

 

১)প্রথমে আপনার মাথার স্কেল কে ভালো করে শ্যাম্পু দিয়ে ধুয়ে  পরিষ্কার করুন।

২)আপনার চুল পরিষ্কার নিশ্চিত হলে।

৩)চুলকে শুকনো তোয়ালে বা গামছা দিয়ে ভালো করে শুকিয়ে নিন।

৪)চুল ভেজা থাকলে কিন্তু এটা কোন কাজে দিবে না

৫)তাই চুলকে অবশ্যই ভালোভাবে শুকিয়ে নিতে হবে।

৬)চুল শুকনো হয়ে গেলে। আপনার চুলে জাফরান হেয়ার গ্রোথেরাপিটি একদম চুলের গোড়া থেকে আগা পর্যন্ত এপ্লাই করুন।

৭)মাথার স্কেল্পে ঘষে ঘষে দিবেন যাতে চুলের গোড়ায় একদম মাথার স্কেল্পের ভিতরে ঢুকে যায় এত করে একদম ভেতর থেকে কাজ করা শুরু করবে।

৮) জাফরান হেয়ার গ্রোথ থেরাপি টি ব্যবহারের ৫ থেকে ৭দিন পরে আপনি রেজাল্ট পাবেন।

৯)আপনার চুল পড়া বন্ধ হয়ে যাবে। এবং এই তেলটি ব্যবহারের দেড় থেকে দু মাস পর। আপনার চুল গজানো শুরু হবে।

১০)এই তেলটি রেগুলার ব্যবহারে আপনার চুল দ্রুত হাঁরে লম্বা হতে শুরু করবে এবং চুল ঘন ও কালো মসৃণ হবে। ১০০% গ্যারান্টি সহকারে

আরও পরুনঃ৩০ মিনিট সহবাস করার ঔষধ

 

 

জাফরান হেয়ার গ্রোথেরাপি রিভিউ

আপনারা যারা ডেইলি অনলাইনে এর সাথে যুক্ত অনলাইন ব্যবহার করেন তারা তো জানেন জাফরান হেয়ার গ্রোথ থেরাপি ওয়েলটি সম্বন্ধে। এর হাজার হাজার রিভিউ আছে যা বলে শেষ করা যাবে না। এই তেলটি কার্যকারিতা এতটাই ভালো যে কাস্টমার একবার নিয়ে ব্যবহার করার পর দ্বিতীয়বার চাইতে বাধ্য। আপনাদের বিশ্বাস না হলে বিভিন্ন অনলাইন সবগুলোতে সার্চ করে দেখতে পারেন। বিভিন্ন অনলাইন সবগুলোতে বা বিভিন্ন পেইজে আপনি এর হিউজ পরিমাণ রিভিউ পাবেন। ফ্রান হেয়ার গ্রোথেরাপি টি আসলে একটি তেল না একটি সত্যিই চুলের জন্য একটি থেরাপি। এই তেলটি ব্যবহারের সাথে সাথে আপনি তিন দিনের ভেতরের রেজাল্ট পাবেন আপনার চুল পড়া একেবারেই বন্ধ হয়ে যাবে। এবং দেড় দু মাসের মধ্যেই আপনার ছোট ছোট চুল গজাবে। এবং কয়েক মাস ব্যবহার ফলে আপনি অবাক হয়ে যাবেন আপনার চুলের গ্রুপ দেখে। আপনার চুল পড়া শুধু বন্ধুই হবে না চুল লম্বা ঘন সিল্কি হবে। এমনকি আপনার চুলে খুশকি থাকলেও চলে যাবে। মোট কথা হচ্ছে জাফরান হেয়ার গ্রোথ থেরাপি অয়েলটি। আপনার চুলের জন্য সকল সমস্যার সলিউশন। বা চুলের ট্রিট মেন্ট বলতে পারেন। তাই সংকোচ না করে অর্ডার করে ফেলুন। এবং প্রডাক্ট হাতে পেয়ে সাথে সাথেই ব্যবহার করুন আর এর রেজাল্ট দেখুন।

 

 

জাফরান হেয়ার গ্রোধ থেরাপিটি কি আদৌ পার্শ্ব প্রতিক্রিয়া আছে

জাফরান হেয়ার গ্রোধ থেরাপিটির যদি পার্শ্ব প্রতিক্রিয়ার কথা বলেন তাহলে না একদমই পার্শ্ব প্রতিক্রিয়া নেই। যেহেতু এটি প্রাকৃতিক ও ভেষজ উপাদান দ্বারা তৈরি কোন প্রকার কেমিক্যেলের  ছোঁয়া নেই। তাই এর কোন পার্শ্ব প্রতিক্রিয়ার ও প্রশ্ন ওঠে না। এতে রয়েছে বিভিন্ন ধরনের প্রাকৃতিক হারবাল উপাদান। ও গাছ গাছালি সংমিশ্রণ। এর মধ্যে থাকা ভেষজ উপাদানের মধ্যে রয়েছে আয়রন ও জিংক। যা মাথার কেল্পে  অক্সিজেন প্রবাহিত করে ত্বকে নতুন টিস্যু তৈরি করে যার ফলে চুল পড়া বন্ধ হয়। ও চুলকে দ্রুত হারে বৃদ্ধি করে।

 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X