কস্তুরী গোল্ড খেলে কি হয় ও কস্তুরী গোল্ড খাওয়ার নিয়ম

0 minutes, 5 seconds Read


পুরুষের যৌন অক্ষমতা যৌন দুর্বলতা দূর করে। যৌন উত্তেজনাকে বাড়িয়ে দিতে কস্তুরী গোল্ডের ভূমিকা অনেক। কস্তুরী গোল্ড সেবনে মুহূর্তের মধ্যে যৌন উত্তেজনা বৃদ্ধি পায় রক্ত সঞ্চালন স্বাভাবিক রাখে এবং হরমোন নিঃসরণে সহায়তা করে। যার ফলে যৌনসঙ্গম দীর্ঘতর হয়। যারা দীর্ঘদিন যাবত যৌন রোগে ভুগছেন কস্তুরী গোল্ড সেবনে খুব দ্রুত যৌন স্বাস্থ্যের উন্নতি হবে ।সাথে স্ত্রীর সাথে সহবাসে গেলে সহবাসের টাইম বৃদ্ধি পাবে।সাথে লিঙ্গ মোটা ও লম্বা হবে। আজকের আর্টিকেলে আমরা কস্তুরী গোল্ড খেলে কি হয় এবং কস্তুরী গোল্ড খাওয়ার নিয়ম সম্পর্কে আলোচনা করব।

আরও পরুনঃগোপনাঙ্গের কালো দাগ দূর করার ক্রিম


কস্তুরী গোল্ড খেলে কি হয়

যে সমস্ত পুরুষেরা দীর্ঘদিন যাবৎ যৌন রোগে ভুগছেন। নিজের অক্ষমতার কারণে পার্টনারের সাথে যৌন সঙ্গম করতে ভয় পাচ্ছেন। দীর্ঘদিন যাবৎ হস্তমৈথন করে লিঙ্গ অকেজো করে ফেলেছেন। অথবা বয়স জনিত কারণে পূর্বের মতো এখন আর শক্তি নেই। লিঙ্গ নিস্তেজ ও দুর্বল। তাদের যৌন অক্ষমতা কে দূর করে লিঙ্গ শক্ত ও মোটা করতে সুপার কস্তুরী গোল্ড অতুলনীয় ভূমিকা পালন করে। সুপার কস্তুরি গোল্ড এ বিদ্যামান উপাদানসমূহ যৌন উত্তেজনার মুহূর্তে পুরুষাঙ্গে রক্ত সঞ্চালন স্বাভাবিক রাখে এবং হরমোন নিঃসরণে সহায়তা করে।

আরও পরুনঃপুরুষের যৌন অক্ষমতা দূর করার ক্যাপসুল

এর ফলে যৌন অনুভূতি দীর্ঘস্থায়ী হয়। সুপার গোল্ড কস্তুরীতে থাকা বিদ্যমান জৈব রাসায়নিক উপাদান সমূহ পুরুষাঙ্গের গোড়ায় অবস্থিত উত্থান শক্তি সম্পন্ন পেশী সমূহ কে শক্তিশালী করে ফলে উত্তেজনা বৃদ্ধি পায় এবং সঙ্গম ক্রিয়া দীর্ঘস্থায়ী হয়। কস্তুরী গোল্ডে থাকা উপাদান সমূহ গুলো হচ্ছে জাফরান জয়েত্রী যা যৌন উদ্দীপনা বৃদ্ধিতে সহায়তা করে এবং অশ্বগন্ধা দ্রুত বীর্যপাত রোধে এবং শুক্রানুর সংখ্যা বৃদ্ধিতে কার্যকর। তাই যারা দীর্ঘদিন যাবত যৌন রোগে ভুগছেন কোন সলিউশন পাচ্ছেন না। তারা আজি কস্তুরী গোল্ড ক্যাপসুল টি সেবন করা শুরু করে দিন। আর নিজের যৌনসামিনা পূর্বের তুলনায় দশ গুণ বাড়িয়ে নিন। সুপার কস্তুরী গোল্ড ক্যাপসুল টি আমাদের থেকে ক্রয় করতে কল করুন। 01811 156 507এই নাম্বারে।

আরও পরুনঃমাতৃকালিন দাগ বা স্টেজ মার্ক দূর করার লোশন

এছাড়াও অনলাইনে নিত্য প্রয়োজনীয় দৈনন্দিন পণ্য সুলভ মূল্যে পেতে।ভিজিট করুন। www.nagorbazaarbd.com ওয়েবসাইটে ।

 

সুপার কস্তুরী গোল্ড

যারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন ধরনের ঔষধ সেবন করে কোন ফল পাচ্ছেন না। সব ধরনের ঔষধ যেখানে ব্যর্থ। সেখানে আমরা গ্যারান্টি দিচ্ছি সুপার হারবাল কস্তুরি গোল্ড। যা সেবনে আপনার পুরুষাঙ্গ লম্বা ও মোটা হওয়ার পাশাপাশি সহবাসের টাইম বৃদ্ধি পাবে। সুপার কস্তুরী গোল্ডে থাকা আয়ুর্বেদিক ও ভেষজ উপাদান। যা আপনার লিঙ্গের কোন ক্ষতি করবে না। ভেতর থেকে প্রাকৃতিকভাবে যৌন ইস্টামীনা বৃদ্ধি করবে। দীর্ঘ সময় বীর্য ধরে রাখবে। যার ফলে আপনি সহবাসে সঙ্গিনী কে বেশি সময় দিতে পারবেন।

আরও পরুনঃশরীরের অতিরিক্ত মেদকে জড়িয়ে ওজন কমাতে কিটো গ্রিন কফি খান

কস্তুরী গোল্ড ক্যাপসুল টি কেন খাবেন?

সুপার কস্তুরী গোল্ড ক্যাপসুল লিঙ্গের নিস্তেজতা দুর্বলতা দূর করে যারা দীর্ঘদিন যাবত দ্রুত বীর্যপাত জনিত সমস্যায় ভুগছে তাদের দ্রুত বীর্যপাত জনিত সমস্যা রোধ করে দীর্ঘ সময় বীর্যতা আটকে রাখতে সাহায্য করে ।ও দীর্ঘ সময় যৌনসঙ্গমে লিপ্ত হওয়া যায়। সুপার কস্তুরী গোল্ড ক্যাপসুল টি কেন খাবেন ও এর উপকারিতা সম্পর্কে আমরা পূর্বে কয়েকবার আর্টিকেলে আলোচনা করেছি।

আরও পরুনঃলিঙ্গ মোটা ও শক্ত করার তেল

nogor bazar bd.com

কস্তুরী গোল্ড ক্যাপসুলটির কথা মোটামুটি সকল পুরুষেরই জানা তবে এর খাওয়ার নিয়ম অথবা সেবন বিধিয়ে অনেকেই জানে না। না, জেনে ভুল মেডিসিন সেবন করার ফলে অনেকেই যৌনাঙ্গের সমস্যা দেখা দেয়। তাই কোন কিছু সেবনের পূর্বে অবশ্যই সেটি সেবনের সঠিক নিয়ম বা ব্যবহারবিধি জেনে নেওয়া উচিত। কস্তুরী গোল্ড ক্যাপসুলটির ৯০ পিস এর একটি ক্যাপসুল। যা সেবন বিধি হল সকালে এবং রাতে একটি করে ক্যাপসুল খাবার পরে খেতে হয়। এভাবে যারা যৌন রোগে দীর্ঘদিন যাবত ভুগছেন। যৌনতায় একেবারেই দুর্বল তারা ভালো ফল পেতে তিন ফাইল এর একটি কোর্স অবশ্যই কমপ্লিট করবেন ।ইনশাআল্লাহ একটি আশানুরূপ ভালো ফল পাবে। এছাড়া ওই ক্যাপসুলটি সম্পর্কে কোন সংকোচ বা আরো তথ্য জানার থাকলে আর্টিকেলের নাম্বারে কল করে জেনে নিবেন। সেখানে আমাদের প্রতিনিধি আপনাকে এর সম্পর্কে বিস্তারিত তথ্য দেয়ার চেষ্টা করবে।

আরও পরুনঃগুড হেলথ ক্যাপসুল এর দাম

কস্তুরী গোল্ডের মূল্য

অনেকেই আবার কস্তুরী গোল্ডের বর্তমান মূল্য জানতে চান। ইন্ডিয়ান কস্তুরী গোল্ডের মূল্য এক এক সময় এক এক রকমের হয়ে থাকে। ক্যাপসুলটি ইন্ডিয়ান আয়ুর্বেদিক ক্যাপসুল। আপনি যদি এর সঠিক মূল্য জানতে চান। তাহলে কল করে দিতে হবে আর্টিকেলে দেয়া নাম্বারে। বাহির থেকে আমদানিকৃত পণ্য হওয়ায় এর দামের উঠানামা করে । তাই এর সঠিক দাম বলা যাচ্ছে না। সঠিক দামটি জানতে অবশ্যই আর্টিকেলে দেয়া নাম্বারে ফোন দিয়ে জেনে নিবেন।

আরও পরুনঃমেয়েদের সেক্স পাওয়ার বাড়ানোর ওষুধ


এছাড়াও অনলাইনে নিত্য প্রয়োজনীয় পণ্য মহিলা ও পুরুষদের সেক্সুয়াল মেডিসিন ও পুরুষ ও মহিলাদের যৌন ও কামুক বাসনা তৃপ্তি মেটানোর পুসি বা পেনিস পাম্প মেশিন। ইলেকট্রনিক্স ও কসমেটিক আইটেম। ইত্যাদি হিউজ পরিমাণ এর পণ্য পেয়ে যাবেন আমাদের ওয়েবসাইটে। আপনি যদি এ ধরনের পণ্য ক্রয় করতে চান তাহলে ঘুরে আসতে পারেন আমাদের ওয়েবসাইটটি। আর অর্ডার করতে চাইলে কল করে দিন আর্টিকেলে দেয়া নাম্বারে। ধন্যবাদ।

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X