কসমেটিক গার্ল বডি লোশন এর উপকারিতা ও দাম

0 minutes, 3 seconds Read


অনেকেই কসমেটিক গার্ল বডি লোশনের উপকারিতা ও দাম সম্পর্কে জানতে চান । এটি একটি স্থায়ী ত্বক ফর্সাকারী বডি লোশন। আমাদের মধ্যে অনেকই রয়েছে যারা আমরা ফর্সা হতে চাই। ফর্সা হওয়াটা সকলেরই স্বপ্ন। ফর্সা ছেলে ও মেয়ে সমাজে পার্সোনালিটি সম্পন্ন মানুষ হিসেবে সকলে দেখে। কিন্তু অনেকেই সাইডএফেক্টের ভয় পান ভাবেন যদি সাইডএফেক্ট হয়। আসলে ব্যাপারটা তা নয় কসমেটিক গার্ল বডি লোশন টি সম্পূর্ণ প্রাকৃতিক ও হালাল বিভিন্ন ধরনের গাছ গাছরা ও বিভিন্ন ধরনের ফলমূলের নির্যাসে এই লোশনটি তৈরি করা হয়েছে বলে এর কোন ধরনের পার্শ্ব প্রতিক্রিয়া নেই সম্পূর্ণ ভেজালমুক্ত তাই নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন।

কসমেটিক আর বডি লোশন

ফর্সা গায়ের রং পেতে কেনা যায়। ছেলে অথবা মেয়ে রঙ ফর্সা না, হলে দেখতে আকর্ষণীয় লাগে না। কালো রং ছেলেদের তুলনায় মেয়েদের ক্ষেত্রে অভিশাপ স্বরূপ ।কারণ সমাজযে একটি কালো মেয়ে সকলে তুচ্ছ চোখে দেখে। হাজারো ভালো ভালো সম্বন্ধ আটকে যায় শুধুমাত্র কালো রঙের কারনে। কালো রঙের মানুষদের সমাজে বেশিরভাগই তুচ্ছ তাচ্ছিল্যের নজরে সকলে দেখে। অথবা আমরা নিজেদের লাইফ পার্টনারো ফর্সা রঙের চাই। তাই নিজেকে ফর্সা ও আকর্ষণীয় রাখাটা বর্তমানে চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। আসুন আজি চ্যালেঞ্জ একসেপ্ট করুন আর সকলকে দেখিয়ে দিন আমাদের কসমেটিক গার্ল হোয়াইটেনিং বডি লোশন ইউজ করে। কসমেটিক গার্ল হোয়াইটেনিং বডি লোশন টি ব্যবহারের ৭ দিনের মধ্যে আপনার ত্বক হবে ধবধবে ফর্সা দুই থেকে তিন শেড স্কিন টোন হবে ফর্সা আকর্ষণীয় ও লাবণ্যময়।

আরও পুরুনঃ24 k গোল্ড সিরাম ব্যবহারের উপকারিতা


**কসমেটিক গার্ল হোয়াইটেনিং বডি লোশন টি সরাসরি কিনতে কল করুন (01811156 507)

 

কসমেটিক গার্ল হোয়াইটেনিং বডি লোশন এর কাজ কি?

অনেকেই আবার কসমেটিক গার্ল হোয়াইটেনিং বডি লোশন এর কাজ কি এই সম্পর্কে সার্চ করে থাকেন। কসমেটিক গার্ল হোয়াইটনিং মোটিভেশন এর কাজ হচ্ছে সম্পূর্ণ প্রাকৃতিক ও বিশুদ্ধ উপায়ে ত্বককে ভেতর থেকে স্থায়ীভাবে ফর্সা করা। এর পাশাপাশি টকের যত ধরনের ডার্ক স্যার কে এল ব্রণ মেস্তা কালো দাগ ত্বকের কুঁচকানো ভাব দূর করে। তোকে বেবি স্কিনের মত স্মুথ করে তোলা। এতে রয়েছে আন্টি অক্সিজেন যা আমাদের ত্বকের জন্য খুবই ভালো। এটি সূর্যের ক্ষতিকারক বেগিনীর রশ্মি থেকে আমাদের ত্বকে রক্ষা করে। ত্বকের পি এইচ এর ভারসাম্য বজায় রাখে। তাই নিশ্চিন্তে এটি ব্যবহার যোগ্য ।

আরও পুরুনঃমেয়েদের দ্রুত সেক্স পাওয়ার বাড়ানোর ঔষধ

কসমেটিক গার্ল হয় ট্রেনিং বডি লোশনের দাম

কসমেটিক ওয়েটেনিং বডি লোশনটি আপনি অনলাইনে বিভন্ন প্লাটফর্মগুলোতে পেয়ে যাবেন। তবে সেই সমস্ত অনলাইন সবগুলোতে আপনাকে কিনতে হলে খুবই চড়া দামে লোশনটি ক্রয় করতে হবে। এছাড়াও আসল নকলের ভয় তো রয়েছেই। কারণ এখন একই সিল ও লোগ ব্যবহার ব্যবহার করে চকবাজারে কিছু অসাধু ব্যবসায়ীরা অধিক মুনাফায়ার আশায় চড়া দামে বিক্রি করে থাকে। তাই যেহেতু স্কিনের জন্য কিনবেন কেনার আগে অবশ্যই যাচাই-বাছাই করে কিনবেন ।যাতে করে স্কিন ভালো করতে গিয়ে আরও খারাপ না হয়ে যায়। তবে আপনি যদি চান তাহলে লোশনটি আমাদের থেকেও ক্রয় করে নিতে পারেন। আমরা আপনাকে প্রোডাক্ট এর দামটি সবচেয়ে সুলভ মূল্যে দিব ।কারণ একমাত্র নগর বাজার ওয়েবসাইটটি চেষ্টা করে দামে কম এবং মানে ভালো প্রডাক্টটি কাস্টমারদের দেওয়ার ।আপনারা যদি প্রোডাক্ট ব্যবহার করে ভালো ফলাফল পান তো ওইটাই আমাদের সার্থকতা।

আরও পুরুনঃপুরুষের লিঙ্গ মোটা ও বড় করার ভি ম্যাক্স ক্যাপসুল

 

কসমেটিক গার্ল বডি লোশনের দাম

কসমেটিক গার্ল বডি লোশনটি আমাদের থেকে ক্রয় করতে চাইলে আপনাকে দিতে হবে ৩৫০ টাকা। আপনি যদি ঢাকার ভেতর থেকে পণ্যটি অর্ডার করে থাকেন তাহলে আপনার পণ্যের দাম বাবদ অতিরিক্ত ডেলিভারি চার্জ ৬০ টাকা। ঢাকার পার্শ্ববর্তী এলাকা যেমন কেরানীগঞ্জ সাইনবোর্ড গাজীপুর। ইত্যাদি জায়গা থেকে যদি লোশনটি অর্ডার করে থাকেন তাহলে পণ্যের দাম বাবদ অতিরিক্ত ডেলিভারি চার্জ ১০০ টাকা। এবং ঢাকার বাইরে বহিরাগত এলাকা ও জেলা শহরগুলো থেকে পণ্যটি ক্রয় করতে চাইলে পণ্যের দাম সহ অতিরিক্ত ডেলিভারি চার্জ ১২০ টাকা পর্যন্ত ডেলিভারি চার্জ আমাদের অগ্রিম বিকাশের মাধ্যমে পেমেন্ট করে দিতে হবে। ঢাকা ও দেশের যে কোন জায়গা থেকে ক্যাশ অন ডেলিভারির মাধ্যমে আপনার পছন্দের প্রোডাক্টটি পৌঁছে যাবে আপনার দ্বারপ্রান্তে।

আরও পুরুনঃLong height (৫ থেকে ৬ ইঞ্চি লম্বা হওয়ার ঔষধ)

 

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X