ইগনাইট ব্রেস্ট ক্রিম মাত্র 21 দিনে স্তন বড় ও টাইট করার ক্রিম

0 minutes, 1 second Read
 
আপনি কি আপনার ফিগার নিয়ে চিন্তিত? ফিগারকে বড় টাইট ও আকর্ষণীয় করে তুলতে চান। খুব সহজেই করতে পারবেন ইগনাইট ব্রেস্ট ক্রিম ব্যবহারের মাধ্যমে। মাত্র 21 দিনে আপনার ব্রেস্ট হবে বড় টানটান ও আকর্ষণীয় ঠিক যেমনটি আপনি চান। আজকের আর্টিকেলটি আমরা সাজিয়েছি ইগনাইট ব্রেস্ট ক্রিমটি ব্যবহার করে আপনি কি কিভাবে উপকৃত হবেন। এটি ব্যবহার উপকারিতা ও এর ব্যবহার এর নিয়ম । ও এটি সম্পূর্ণ সাইড এফেক্ট মুক্ত কিনা ইত্যাদি বিষয় গুলো নিয়ে। চলুন বিস্তারিত আর্টিকেলের নিচে আলোচনা করা যাক। অনলাইনে সবচেয়ে সুলভ মূল্যের কেনাকাটায় ভিজিট করুন আমাদের নিজস্ব ওয়েবসাইট নগর বাজার bd.com

ডেসক্রিপশন

নারীর সৌন্দর্য এখন শুধুমাত্র তার ফর্সা ত্বকে না। এর পাশাপাশি একটি সুন্দর সুগঠিত ফিটনেস থাকা খুবই জরুরী। তার মধ্যে ব্রেস্ট অন্যতম। নারীর শরীরের আসল সৌন্দর্য হচ্ছে তার ফিগার। একটা সুন্দর ও আকর্ষণীয় ফিগার সকল নারীরই স্বপ্ন। বেশিরভাগ নারীরাই বিয়ের পর সন্তান প্রসবের পর পরই তাদের ফিগারের সৌন্দর্য নষ্ট করে ফেলে। ফিগারটা ঝুলে যায় যা দেখতে একেবারেই দৃষ্টিকটু লাগে। আবার অনেকেরই আছে নির্দিষ্ট সেপের তুলনায় ফিগারটা একেবারেই ছোট অনেকের আছে নির্দিষ্ট সেপের তুলনায় ব্রেস্ট একেবারেই বড়।ইগনাইট ব্রেস্ট ক্রিমটি আপনার ফিগারকে ছোট বড় ও টাইট করতে সাহায্য করবে ঠিক যেমনটি আপনি চান। এটি তিনটি মোড়কে প্যাকেজিংয়ের মাধ্যমে বের হয়েছে যা আপনার বেস্টকে বড় ছোট টাইট করবে । যে যার প্রয়োজন অনুযায়ী ব্যবহার করতে পারবে। এটি একটি হারবালীয় ক্রিম। যার মধ্যে সম্পূর্ণ হারবালের নির্যাস ও গাছ গাছালি সমন্বয় তৈরি করা হয়েছে যেটি আপনার ব্রেস্ট কে সম্পূর্ণ ভেতর থেকে সুন্দর বড় আকর্ষণীয় করে তুলবে কোন রকমের ক্ষতি ছাড়া। ১০০% ন্যাচারাল।
পণ্যের বিবরণঃ
উৎপাদন ইন্ডিয়া
পণ্যের ধরন লিকুইড
প্যাকেটের ধরন টিউব
সংরক্ষণ শীতল ও উষ্ণ জায়গায়।

ব্যবহার বিধি:

প্রয়োজনীয় পরিমান ক্রীম আপনার স্তন ও এর চারপাশে ঘুরিয়ে ঘুরিয়ে এবং নীচ থেকে উপের দিকে ম্যাসাজ করুন। নীচ থেকে উপরের দিকে ঘারের ভিত্তি পর্যন্ত ম্যাসাজ করুন। ব্রেষ্ট ফিডিং, রিতু স্রাব ও গর্ভকালীন সময়ে ক্রীমটি ব্যবহার করা যাবেনা। ক্রীমটি দৈনিক ২ বার (০৫-০৫) মিনিট ব্যবহার করতে হবে।। প্রথম ৪৫ দিনে ৩ টি ক্রীম ব্যবহার করে কাংক্ষিত ফলাফল পেলে পরবর্তীতে সপ্তাহে ১ দিন ক্রীমটি উল্লেখিত নিয়মে ব্যবহার করতে হবে। এতে কোন ক্ষতিকর কেমিক্যাল নেই এবং সম্পূর্ণ পার্শ্বপতিক্রীয়া মুক্ত।

উপকারিতা

ignight ব্রেস্ট ক্রিম যা ব্যবহারে আপনার বেস্ট হবে বড় ছোট ও টানটান ঠিক যেমনটি আপনি চান। এটি ব্যবহারে মাত্র ২১ দিনেই আপনার ব্রেস্টে হবে দুই থেকে তিন ইঞ্চি বড়। এটি ঝুলে যাওয়া স্তনকে টানটান করতে সাহায্য করে। ও অতিরিক্ত বড় আকারের স্তনকে নির্দিষ্ট শেপে নিয়ে আসতে সাহায্য করে। সাথে ব্রেস্টের সেপ দুই থেকে তিন ইঞ্চি ছোট করে পুনর গঠিত করতে সাহায্য করে । মাত্র দুই থেকে চার বার ব্যবহারে। সম্পূর্ণ ন্যাচারাল ওয়েতে তৈরি ব্রেস্টের সাইজ কে সুন্দর ও আকর্ষণীয় টানটান করে তুলবে। যাদের প্রেগনেন্সি পরে ব্রেস্ট ঝুলে গিয়েছ তাদের ঝুলে যাওয়া ব্রেস্ট কে উপরের দিকে টেনে টাইট করে করে নিয়ে আসবে। এছাড়াও এটি ব্রেস্টের নিপল এর কালো ভাব দূর করে ফর্সা করে। নিয়মিত ব্যবহারে ব্রেস্ট কে আকর্ষণীয় টানটান করে তুলুন যেমনটি আপনার পছন্দ।

ইগনাইট ব্রেস্ট ক্রিম এর কাজ কি

ইগনাইট ব্রেস্ট ক্রিম এর কাজ হচ্ছে ব্রেস্টের সেপ পুনর্গঠিত করা। বর্তমানের সকল নারীরাই তাদের স্তনের গুরুত্ব বোঝে। ফিগার কে কিভাবে আকর্ষণীয় করে তোলা যায় সেটা নিয়ে সকলেই বেশ চিন্তিত? বেশিরভাগ নারীদের ফিগার ঠিকঠাক থাকলেও বিয়ের পর বাচ্চা হয়ে গেলে ফিগারের শেপটা আগের মত আর থাকে না নষ্ট হয়ে যায় ঝুলে চামড়া কুচকে যায়। আর এই সকল ধরনের সমস্যা সমাধান এ ইগনাইট ক্রিম টি কাজ করে। ঝুলে যাওয়া স্তনকে টানটান করে। অতিরিক্ত বড় সেপের স্তনকে নির্দিষ্ট আকারে আনতে সাহায্য করে। যারা দীর্ঘদিন যাবত ব্রেস্টের জন্য একটি ভালো ক্রিম খুঁজছেন। তাদেরকে আমরা সাজেস্ট করবো ইন্ডিয়ান ব্রেস্টের জন্য অন্যতম একটি ক্রিম ইগনাইট ব্রেস্ট ক্রিম ব্যবহার করতে এটি এতটাই ভালো যে ইন্ডিয়ার বিভিন্ন জায়গায় ক্রিমটির জনপ্রিয়তা রয়েছে এবং এটি বাংলাদেশ এ ওই বহুল জনপ্রিয় ব্রেস্টের জন্য বেস্ট একটি ক্রিম । যেটি সম্পূর্ণ ন্যাচারাল ও সাইড ইফেক্ট মুক্ত। এর মধ্যে কোন ধরনের ক্ষতিকারক কেমিক্যাল নাই এটি সম্পূর্ণভাবে প্রাকৃতিক উপায় আপনার ব্রেস্ট কে নির্দিষ্ট আকার এ আনতে সাহায্য করবে।

সাইড এফেক্ট

ইন নাইট ব্রেস্ট ক্রিমটি সম্পূর্ণ ন্যাচারাল ভাবে তৈরি কৃত। এর মধ্যে কোন ধরনের ক্ষতিকারোক কেমিক্যাল নেই। তাই নিশ্চিন্তে এটি ব্যবহার করুন। এটি আপনার ব্রেস্ট কে সম্পূর্ণ প্রাকৃতিকভাবে ভেতর থেকে বড় ও টাইট করে তুলবে। পরিশেষে বলব ইগনাইট ক্রিমটি কেন ব্যবহার করবেন এবং এটি ব্যবহার করলে কি কি বেনিফিটস পাবেন এবং ও এটি সম্পূর্ণ সাইড এফেক্ট মুক্ত কিনা। সকল বিষয়ে বিস্তারিত তথ্য আর্টিকেলে তুলে ধরেছি এর আগেও আর্টিকেলে আমরা এই ক্রিম সম্পর্কে বিস্তর তথ্য নিয়ে আলোচনা করেছি এর পরও যদি এটি সম্পর্কে আরো কোন ধরনের তথ্য জানার থাকে তাহলে আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানিয়ে দিতে পারেন এছাড়াও সরাসরি কল করে আমাদের প্রতিনিধির সাথে আলোচনার মাধ্যমে জেনে নিতে পারেন।

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X