আসল সান্ডার তেল চেনার উপায়

0 minutes, 3 seconds Read

সান্ডার তেলের সাথে আমরা সকলেই পরিচিত। আদি যুগ থেকে এটি যৌন রোগের চিকিৎসায় ব্যবহৃত হয়ে আসছে। সান্ডার তেলের সাথে আমরা পরিচিত থাকলে ও এটি আসল নকল আমরা অনেকেই চিনি না । রাস্তায় ক্যানভাসারদের বিক্রি করা সান্ডার তেল আর অরিজিনাল সান্ডার তেলের মধ্যে বিস্তর ফারাক রয়েছে। তাই আসল সান্ডার তেল কিভাবে চিনবেন? সেই সম্পর্কে আজকের আর্টিকেলে জানিয়ে দেয়া হবে যাতে প্রতারণার শিকার না হতে হয়। তো চলুন মূল আলোচনায় আসা যাক।
সান্ডার তেল আমরা সকলে চিনলে ও আসল সান্ডার তেল আমরা অনেকেই চিনি না আজকে আর্টিকেলে আসল সান্ডার তেল চেনার উপায় সম্পর্কে আলোচনা করব।
অনলাইনে সবচেয়ে সুলভ মূল্যে পণ্য কিনতে ভিজিট করুন www.nagarbazarbd.com অথবা পণ্য হোলসেল ও পাইকারি দরে কিনতে কল করুন আর্টিকেলে দেয়া নাম্বারেঃ01811156 507

আরও পরুনঃসান্ডা ডাবল পাওয়ার তেল সরাসরি কিনুন এখানেই

আরও পড়ুন:MARAL GEL(লিঙ্গ মোটা ও বড় করার জেল)

সান্ডা কি এবং এর কাজ?

সান্ডা হলো একপ্রকার প্রাণী। যেটা শুধুমাত্র আরব দেশসহ আর দুই একটা দেশে দেখা যায়। এই প্রাণীটি দেখতে অনেকটা গুই সাপের মতো এর অবস্থান সুদূর আরব দেশে। প্রাণীটি বারো মাস পানি ও খাবার ছাড়া দিব্যি চলতে পারে। এর শরীরের চর্বি থেকে তেল তৈরি করা হয় যা যৌন রোগের চিকিৎসায় ব্যবহার করে সকলেই ভালো ফলাফল পেয়েছেন ইনশাআল্লাহ আপনিও পাবেন। তেলটি একেবারে সরাসরি সান্ডার চর্বি থেকে সংগ্রহ করে বোতলজাত করা হয়। যৌন দুর্বলতা কে কাটিয়ে যৌবন ধরে রাখতে এই তেলের ভূমিকা অতুলনীয়।

আরও পরুনঃসহবাসে সময় দিন টানা ২৫ -৩০ মিনিট

সান্ডারতেলের কাজ কি?

সান্ডার তেল হলো একটি বিশেষ ধরনের তেল যা সরাসরি সান্ডার থেকে তৈরি করা হয় এবং পুরুষের যৌন দুর্বলতা রোধে এই তেলটি বেশ কার্যকরী। যারা দীর্ঘদিন যাবত হস্তমৈথুনজনিত কারণে লিঙ্গ নরম হয়ে গিয়েছে। সহবাসে গেলে লিঙ্গ অল্পতেই নিস্তেজ হয়ে পড়ে। তাদের জন্য এই তেলটি খুবই কার্যকরী। এই তেল মালিশে লিঙ্গ হবে লোহার মতো শক্ত। এবং অতিরিক্ত হস্তমৈথুনের ফলে যে দ্রুত বীর্যপাতের সমস্যা হয় সেটা চিরতরে দূর হয়ে যাবে।

আরও পরুনঃ মাএ ৩ দিনে চুল পরা বনধ করার তেল

সান্ডার তেলের উপকারিতা

সান্ডার তেল ব্যবহারে লিঙ্গ হবে লোহার মতো শক্ত ও মোটা।
এই তেলটি ব্যবহারের এক সপ্তা বা 15 দিনের মধ্যে লিঙ্গ আবার পুনর্জীবিত হবে।
লিঙ্গের মরা কোষ গুলোকে সতেজ করতে সাহায্য করবে।
এই তেল মালিশের মাধ্যমে লিঙ্গের টিস্যুগুলো পুনরুজ্জীবিত হয়ে লিঙ্গের রক্ত সঞ্চালন বাড়িয়ে দেয়।
তেলটি মালিশের মাধ্যমে লিঙ্গ হবে লোহার মতো শক্ত ও লম্বা।
এটি ব্যবহারে নিস্তেজ হয়ে যাওয়া লিঙ্গ আবার সতেজ হয়ে ওঠে।
লিঙ্গের চারপাশে বিস্তৃত রগ গুলো আঁকাবাঁকা ভাব দূর করে। আগের শেপে ফিরিয়ে আনতে সাহায্য করে।
লিঙ্গের শিথিলতা বক্রতা দূর করে।
লিঙ্গকে দুই থেকে তিন ইঞ্চি মোটা করে।
তেলটি অরিজিনাল সান্ডা থেকে সংগ্রহকৃত যার ফলে এর মধ্যে কোন ভেজাল পদার্থ নেই। সম্পূর্ণ প্রাকৃতিক উপায় তৈরি কৃত 100% কার্যকরী।
এই তেল ব্যবহারের ফলে বীর্য ঘন হবে ও স্ত্রী সহবাস হবে দীর্ঘস্থায়ী।
লিঙ্গের নিচে যতদূর করে সহবাস কে করে দীর্ঘস্থায়ী।

আরও পরুনঃমেশিন ছাড়া চুল সোজা মাএ ৪৫ মিনিটে

আসল সান্দার তেল কিভাবে চিনবেন?

সান্ডার তেলের সাথে সকলে পরিচিত থাকলেও আসল  সান্ডার তেল অনেকেই চেনেন না। আসল সান্ডার তেল সান্ডার শরীরের চর্বি থেকে তৈরি করে বোতলচাত করা হয়। আসল সান্ডার তেলে চর্বীয় গন্ধ থাকে। এবং চর্বিকে জাল করলে যেই কালারটা হয় সেই কালারের হয়ে থাকে। এতে বাড়তি কোন প্রিজারভেটিভ মেশানো হয় না সম্পূর্ণ অর্গানিক। এছাড়াও আসল সান্ডার তেল চেনার আরেকটি উপায় হচ্ছে। সান্ডার তেলের বোতলের নিচে সামান্য পরিমাণে তেল শক্ত হয়ে জমে থাকে। এবং এটা যদি ফ্রিজে রাখা হয় তাহলে পুরোপুরি বসে যায় অনেকটা ঘি ফ্রিজে রাখলে যে রকম শক্ত হয় সেরকম । আবার এটা পরবর্তীতে গরম জায়গা রাখলে অথবা রৌদ্রে রাখলে ঠিক হয়ে যায়। বাংলাদেশ ভারত পাকিস্তানের বিভিন্ন জায়গায় এই তেলটি পাওয়া যায়। আমাদের বাংলাদেশের বিভিন্ন জায়গা ক্যানভাসাররা রাস্তায় তেল বিক্রি করে তবে সেটা সম্পূর্ণ কেমিক্যাল দিয়ে তৈরি। আমাদের দেশে অরিজিনাল সান্ডার তেল তৈরি হয় না এটা মূলত আরব দেশের সান্ডা নামক এক প্রাণীর শরীরের চর্বি থেকে এই তেল তৈরি করে যৌন রোগের চিকিৎসায় ব্যবহৃত হয়ে আসছে প্রাচীন যুগ থেকে। তাই যদি কেউ সান্ডার তেল কিনে থাকেন অবশ্যই এই লক্ষণগুলো যদি দেখেন তাহলে বুঝতে পারবেন তেলটি আসল আর যদি এ ধরনের লক্ষণগুলো না দেখেন তাহলে উপরের নির্দেশনা ফলো করে তেলটি কিনলে আপনি প্রতারণার হাত থেকে বেঁচে যাবেন।আর যদি আপনি www.nogorbazarbd.comওয়েবসাইট থেকে তেলটি কিনেন তাহলে আমরা আপনাকে গ্যারান্টি সহকারে ১০০ পারসেন্ট নির্ভেজাল তেলের নিশ্চয়তা দিতে পারি আমাদের থেকে সান্ডার তেল কিনতে সরাসরি কল করুন 01811 156 507 এই নাম্বারে।

আরও পরুনঃপ্রাইম টেস্ট এর কাজ

 

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X