অরিজিনাল বায়োমিনিক্স এর দাম ও বায়োমিনিক্স প্লাস খাওয়ার নিয়ম-Original Biominix price and Biominix Plus dosage.

0 minutes, 6 seconds Read

Description

অরিজিনাল বায়োমেনিক্স প্লাস ক্যাপসুল এর দাম কত? এবং বায়োমেনিক প্লাস খাওয়ার নিয়ম। সম্পর্কে আমরা অনেকেই জানিনা। অরিজিনাল বায়োমিনিক্স প্লাস চেনার অনেক উপায় রয়েছে। যে উপায়ের মাধ্যমে ক্যাপসুলটি অরিজিনাল নাকি ডুপ্লিকেট সে সম্পর্কে জানতে পারবো। অনেক সময় আমরা অরিজিনাল ও ডুবলিকেটের ফারাক বুঝতে পারিনা আর সেই কারণে আমরা অনেক সময় ডুবলিকেট পণ্য অরিজিনাল ভেবে ক্রয় করে ফেলি। তাই যাতে এ ধরনের প্রতারণায় না পড়তে হয় সেজন্যই আজকের আর্টিকেলটি। আজকের সম্পূর্ণ আর্টিকেল জুড়ে অরিজিনাল বায়োমেনিক্স প্লাস ক্যাপসুল কিভাবে চিনবেন এবং অরিজিনাল বায়োমিনিক্স ক্যাপসুল এর দাম ও ক্যাপসুলটি খাওয়ার নিয়ম সম্পর্কে জানিয়ে দেয়া হবে?

  ছেলেদের আরামদায়ক জুতা কিনতে ক্লিক করুন

 

অনলাইনের সবচেয়ে সুলভ মূল্যের পণ্যটি কিনতে ভিজিট করুন। Nagar Bazar bd.com. ওয়েবসাইটে অথবা সরাসরিযেকোনো পণ্য কিনতে ফোন করুন। 01811 156 507এই নাম্বারে।

বায়োমেনিক্স প্লাস অরিজিনাল

আজকের আর্টিকেলটিতে জানিয়ে দেয়া হবে বায়োমেনিস প্লাস অরিজিনাল,বায়োমেটিক্স প্লাস এর উপকারিতা বায়োমিনিক্স প্লাস এর সেবনবিধি। এবং বায়োমিনিক্স প্লাস ক্যাপসুল এর বর্তমান দাম আপনি যদি সরাসরি বায়োমিনিক্স ক্যাপসুল আমাদের থেকে ক্রয় করতে চান তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন আর্টিকেল দেয়া নাম্বারগুলোতে। আশা করে নিরাশ হবেন না।

আরও পুরুনঃমেয়েদের সেক্স পাওয়ার বাড়ানোর ওয়ান টাইম ওষুধ মিসমি 

আরও পুরুনঃলিঙ্গের আগা মোটা ঘোড়া চিকন রোধ করে Himaliya Himkolin gel
বায়োমেনিক্স ক্যাপসুল এর কার্যকারিতা

বায়োমেনিক্স ক্যাপসুল যা দুর্বল পুরুষের যৌন স্বাস্থ্যের উন্নতি করতে সাহায্য করে। বর্তমানে বাংলাদেশের প্রায় ৮৫% পুরুষের যৌন হীনতায় ভুগছেন। তাদের জন্য বায়োমেনিক্স প্লাস খুবই কার্যকরী ক্যাপসুল।
অনলাইনে সবচেয়ে সুলভ মূল্যে পণ্য কিনতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Nagar Bazar BD এছাড়াও যে কোন পণ্য আমাদের ওয়েবসাইট থেকে ক্রয় করতে সরাসরি ফোন করুন 01811 156 507 এই নাম্বারে

আরও পুরুনঃভিগা ২ মিলিয়ন(২৫-৩০ মিনিট টানা সহবাস করুন)

 

 

বায়োমেনিক্স ক্যাপসুলের উপকারী দিক

বায়োমেনিক্স ক্যাপসুল যা পুরুষের যৌন শক্তি বৃদ্ধি করতে সাহায্য করে দুর্বল পুরুষের যৌন শাস্ত্রের উন্নতি করে পূর্বের তুলনায় শক্তিশালী করে তোলে। যে সমস্ত পুরুষরা দীর্ঘদিন যাবত যৌন হীনতায় ভুগছেন। হাজার চেষ্টা করে যৌন স্বাস্থ্যের উন্নতি ঘটাতে পারছেন না। বা দীর্ঘদিন যাবত বিয়ে করার প্ল্যানিং করছেন কিন্তু বিয়ে করতে ভয় পাচ্ছেন স্ত্রীকে পরিপূর্ণ সহবাসের সময় দিতে না পারায়। অথবা যে সকল পুরুষদের দ্রুত বীর্যপাতের সমস্যা রয়েছে। তাদের জন্য বায়োমেনিস প্লাস ক্যাপসুলটি খুবই উপকারী ও অত্যন্ত কার্যকরী ক্যাপসুল।

আরও পুরুনঃপুরুষের দ্রুত বীর্যপাতের স্থায়ী সমাধান

আরও পুরুনঃফিগারকে বড় টাইট ও আকর্ষণীয় করে তুলতে ব্যাবহার করুন

বায়োমেনিক্স এর উপকারিতা

বায়োমেনিক্স প্লাস সেবনের 20 থেকে 30 মিনিট এরমধ্যে যৌন কাম শক্তি বা যৌন ও উত্তেজনা অনুভব হয়। এই ক্যাপসুলটি সেবনে নিস্তেজ হয়ে যাওয়া লিঙ্গ শক্ত হয়। দীর্ঘদিনের পুরাতন যৌন সমাধান দিবে মাত্রই একটি ক্যাপসুল। এছাড়াও যারা স্ত্রীর সাথে সহবাসে লিপ্ত হলে বীর্য বেশিখন আটকে রাখতে পারেন না এটি দ্রুত বীর্যপাত জনিত সমস্যার দূর করতে সাহায্য করে। এছাড়াও এই ক্যাপসুলটি সেবনের সারারাত সহবাসের অভিজ্ঞতা দেয় যা আপনি পূর্বে কখনো পাননি।

আরও পুরুনঃএকটানা সেক্স করতে পারবেন ৪০ মিনিট(Maxman Delay Spray)

বায়োমেনিক্স প্লাস এর সেবন বিধি

প্রতিদিন দুটি করে ক্যাপসুল সকালে ও রাতে খাবার ৩০ মিনিট পরে পানি অথবা গরম দুধের সাথে গিলে খাবেন।

অরিজিনাল বায়োমেনিকস এর দাম

আমাদের থেকে অরিজিনাল বায়োমেনিক্স প্লাস ক্যাপসুলটি ক্রয় করতে হলে। আপনাকে দিতে হবে ১২৫০ টাকা। তবে এই দামটি সময়ের সাথে কমতে অথবা বাড়তে পারে যেহেতু এটি আমাদের বাংলাদেশী পণ্য নয়।

আরও পুরুনঃ বাদাম শেক খেলে কি সত্যিই ওজন বাড়ে?

আরও পুরুনঃভিগা ২ মিলিয়ন(২৫-৩০ মিনিট টানা সহবাস করুন)

বায়োমেনিক্স এর দাম

বায়োমেনিক্স প্লাস সরাসরি আমাদের থেকে ক্রয় করতে চাইলে। আপনাকে দিতে হবে ১২৫০ টাকা। সাথে অতিরিক্ত ডেলিভারি চার্জ যোগ হবে। ঢাকার মধ্যে থেকে আপনি ক্যাপসুলটি ক্রয় করতে চাইলে আপনাকে দিতে হবে অতিরিক্ত ডেলিভারি চার্জ 60 টাকা সাথে পণ্যের মূল্য। ঢাকার পার্শ্ববর্তী অঞ্চলগুলো থেকে ক্রয় করতে চাইলে

আপনাকে ডেলিভারি চার্জ ১০০ টাকা এবং সাথে পণ্যর মূল্য। এবং প্রত্যন্ত জেলা শহর এবং থানা থেকে ক্যাপসুল টি ক্রয় করতে হলে পণ্যের মূল্য বাবদ অতিরিক্ত ডেলিভারি চার্জ ১৫০ টাকা দিতে হবে। বাকিটা প্রোডাক্ট হাতে পাওয়ার পর বাকিটা ক্যাশ অন ডেলিভারির মাধ্যমে।আমাদের ডেলিভারি ম্যানের হাতে প্রেরণ করবেন। এছাড়াও প্রোডাক্ট পছন্দ না হলে রয়েছে রিটার্নের ব্যবস্থা।

বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে হোম ডেলিভারির মাধ্যমে আমরা প্রোডাক্ট দিয়ে থাকি।
তাই আপনি যদি দাম্পত্য জীবনে অসুখী হয়ে থাকেন। তাহলে আজই স্ত্রীকে পরিপূর্ণ যৌনতৃপ্তি দিতে। ও সহবাসকে সুখকর করতে। আমাদের থেকে ক্রয় করুন বায়োমিনিক্স প্লাস ক্যাপসুল। এছাড়াও বায়োমেনিক্স সম্পর্কে যদি

আপনার কোন পূর্ব অভিজ্ঞতা থেকে থাকে অথবা ক্যাপসুলটি সম্পর্কে যদি আপনার কোন অভিযোগ থেকে থাকে তাহলে আমাদেরকে জানিয়ে দিতে পারেন কমেন্টের মাধ্যমে ।প্রোডাক্ট টি সম্পর্কে আরো বিস্তারিত ও তথ্য জানতে কল করে দিতে পারেন আর্টিকেলে দেয়া নাম্বারে সেখানে আমাদের প্রতিনিধি আপনাকে বিস্তারিত তথ্য জানিয়ে দিবে ।

আপনার আপনার সুখী দাম্পত্য জীবন আমাদের কাম্য।

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X